Subscribe Our Channel

বিস্বস্থ অনলাইন ইনকাম সাইট ২০২৪

বিস্বস্থ সাইট

যারা অনলাইনে মোটামুটি টাকা ইনকাম করতে চান তাদের জন্য নিয়ে আসলাম কিছু বিস্বস্থ অনলাইন সাইট নিয়ে যা থেকে আপনারা মাসে 30 ডলার থেকে ৩০০ ডলার পর্যন্ত কামাইতে পারবেন। আপনার মোবাইল অথবা কম্পিউটার দিয়ে খুব সহজেই এসব সাইট থেকে অনলাইনে টাকা ইনকাম করতে পারবেন। এমনকি বিকাশেও পেমেন্ট পেয়ে যাবেন। তাহলে দেখে নিন কিছু বিস্বস্থ ইনকাম করার সাইটস ।


Adsterra

Adsterra থেকে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন অনেকেই Adsterra থেকে মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা করে কামাইতেছে. তারা যদি কামাতে পারে তাহলে আপনারা কেন কামাইতে পারবেন না? যাদের ওয়েবসাইট আছে তারা Adsterra থেকে ads লাগিয়ে দৈনিক দুই থেকে তিন ডলার টাকা কামাতে পারবেন। আপনার ইনকাম আপনার ওয়েবসাইটের ভিজিটর এর উপর নির্ভর করে। যদি আপনার ওয়েবসাইটে প্রতিদিন অনেক ভিজিটর আসে তাহলে দুই থেকে তিন ডলার কেন ৫ থেকে ১০ ডলার পর্যন্ত কামাতে পারবেন। অনেকেই এই Adsterra ব্যবহার করে মাসে লাখ লাখ টাকা কামাই্তাছে। আর যাদের ওয়েবসাইট নেই তারা চাইলে Adsterra থেকে ডাইরেক্ট লিংক নিয়ে ফেসবুক টুইটার ইনস্টাগ্রাম, quora  ইত্যাদি সোশ্যাল নেটওয়ার্ক থেকে ক্লিক এনে প্রচুর ডলার কামাতে পারবেন। কিভাবে facebook, twitter, instagram, quora থেকে লিংক শেয়ার করে ডিজিটর আনবেন বা ক্লিক করাবেন তা নিয়ে ইউটিউবে অসংখ্য ভিডিও আছে আপনারা চাইলে সেখান থেকে দেখে নিতে পারেন। নিচ থেকে একাউন্ট খুলে নিনঃ adsterra.com

Getgrass.io Mining

যারা ক্রিপটো কারেন্সি নিয়ে কাজ করতে চান তারা এই সাইটটি নিয়ে কাজ করতে পারেন। এই সাইট থেকে মাইনিং করে অনায়াসে কয়েন কালেক্ট করতে পারবেন। আর এই সাইট এখন নতুন অবস্থায় আছে। আপনারা এখান থেকে প্রচুর কয়েন মাইনিং করতে পারবেন। আপনারা তো ইয়ার ড্রপ সম্পর্কে শুনেছেন। আপনার আপনার মাইনকৃত কয়েন পরবর্তীতে প্রচুর দামে বিক্রি করতে পারবেন। এই সাইট শীঘ্রই তাদের কয়েন লঞ্চ করবে। এই সুযোগ কাজে লাগান দেরি না করে। নিচ থেকে একটা অ্যাকাউন্ট বানিয়ে মাইন্ করা শুরু করে দিন। আর কিভাবে মাইন্ করবেন তা নিয়ে ইউটুবে অসংখ্য ভিডিও রয়েছে।
লিঙ্কঃ getgrass.io

Blogger.com

যারা লেখালেখি পছন্দ করেন তারা চাইলেই একটা ব্লগ খুলে আপনার লেখালেখি শেয়ার করতে পারেন। আপনি যে বিষয়ে খুব ভালো জানেন সেই সব বিষয়ে একটি ব্লগ খুলে নিতে পারেন এবং ব্লগটি গুগল সার্চ কনসোলে অ্যাড করে গুগল থেকে ভিজিটর আনতে পারবেন। যখন মোটামুটি আপনার ব্লগে অনেক ভিজিটর আসবে তখন google adsense এ আবেদন করে টাকা ইনকাম করতে পারবেন। গুগল এডসেন্সে ১০০ ডলার হলেই আপনার ব্যাংকে নিয়ে যেতে পারবেন। কিন্তু মাথায় রাখবেন কারোর ওয়েবসাইট বা ব্লগ হতে কপি পেস্ট করবেন না। নিজে নিজে ইউনিক ভাবে লেখার চেষ্টা করবেন।

Facebook Reel

বর্তমানে ফেসবুক সবাইকে ইনকাম করার সুযোগ করে দিয়েছে। আপনি চাইলেই ফেসবুক রিল বানিয়ে ইনকাম করতে পারবেন। বিভিন্ন ধরনের রিল আপলোড করে ফলোয়ার বাড়িয়ে আপনি এই ইনকাম করতে পারবেন। অবশ্য মাথায় রাখবেন অন্য কারো ভিডিও আপলোড করবেন না। এতে আপনার অ্যাকাউন্ট মনিটাইজেশন হবে না। বিস্তারিত ইউটিউব থেকে দেখে নিতে পারে।

Telegram Channel

টেলিগ্রাম চ্যানেল খুলেও আপনি টাকা ইনকাম করতে পারবেন। ২০২৪ সালে অনেকেই টেলিগ্রাম চ্যানেল খুলে অনেক টাকা ইনকাম করছে। কিভাবে করছে তা আপনাকে বলছি। অনেকেই মুভি আপলোড করে  বা বিভিন্ন কোর্স আপলোড করে টেলিগ্রাম গ্রুপে শেয়ার করছে। যারা এই মুভি ডাউনলোড করছে বা কোর্স ডাউনলোড করছে এতে তাদের ইনকাম হচ্ছে। কিভাবে হচ্ছে? তারা আপলোড করার পর আপলোড লিংক শর্ট করে তার টেলিগ্রাম গ্রুপে শেয়ার করছে। যখনই কেউ সেই লিংক থেকে ডাউনলোড করবে ফলে তার ইনকাম হবে।

Swagbucks.Com

যারা টুকিটাকি কাজ করে অনলাইনে ইনকাম করতে চান তাহলে এই সাইটটি আপনাদের জন্য। জিমেইল খুলে, ইউটিউবে চ্যানেল সাবস্ক্রাইব কর্‌ ফেসবুক পেইজে লাইক করে, ওয়েবসাইট ভিজিট করে, একাউন্ট সাইনআপ করে এখান থেকে ইনকাম করা যায়। এই সাইটের টাস্ক গুলো খুবই সহজ। খুব সহজেই কাজগুলো করা যায়। এখান থেকে অনেকেই কাজ করে দিনে ২-৩ ডলার করে কামাচ্ছে আপনিও চাইলে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন।


Previous Post
No Comment
Add Comment
comment url