Subscribe Our Channel

স্টাইলিশ - মজার - অনুপ্রেরণার বাংলা ক্যাপশন


৬০+ বাংলা ক্যাপশন

আপনারা প্রায়ই সার্চ করে থাকেন 'Bangla Caption', 'Mojar Caption', 'Stylish বাংলা ক্যাপশন', 'Motivational Status' । কিন্তু পছন্দমত ভালো ক্যাপশন খুজে পান না। তাই আপনাদের জন্য নিয়ে আসলাম 60+ Bangla Caption কালেকশন নিয়ে। এই ক্যাপশন গুলো Facebook ও Instagram এ স্ট্যাটাস হিসেবে বা পিকের সাথে দিতে পারবেন। 

  1.  আমি নিজেই একটা ব্র‍্যান্ড। তোমরা আবার কোন ব্র‍্যান্ডের কথা বল?
  2. স্বপ্ন দেখা ছেড়ে দেবেন না। ঘুমাতে থাকুন।
  3. নিজের মতো করে থাকুন, এর চেয়ে ভালো আর কিছু নেই।
  4. মনোরম পথ সবসময় ই ভালো।
  5. একমাত্র জিনিস যা আপনাকে থামাতে পারে তা হলো আপনি নিজে।
  6. ভালো খাবার, ভালো মেজাজ।
  7. আমার জীবন, আমার নিয়ম। 
  8. আপনি যে ধরনের ব্যক্তির সাথে দেখা করতে চান সেই ধরণের ব্যক্তিত্ব গড়ে তুলুন।
  9. আপনি যা বলতে চান তা মন খুলে বলুন।
  10. "আমাদের জীবনের উদ্দেশ্য সুখী হওয়া"- দালাই লামা
  11. "আমি একঘেয়েমির চেয়ে আবেগের কারণে মরতে চাই" - ভিনসেন্ট ভ্যান গগ
  12. "যতক্ষণ আপনি থামবেন না ততক্ষণ আপনি কত ধীরে এগিয়ে যাবেন তা জানা গুরুত্বপূর্ণ নয়" - কনফুসিয়াস
  13. "আপনি বিশ্বাস করেন যা তাই হয়ে যেতে পারবেন" - অপরাহ উইনফ্রে
  14. "বিশ্বাস করেছেন যে আপনি পারবেন, সেখানে আপনি অর্ধেক কাজ করে ফেলেছেন" – থিওডোর রুজভেল্ট
  15. "শুরু করার উপায় হলো কথা বলা বন্ধ করা এবং কাজ শুরু করা" - ওয়াল্ট ডিজনি
  16. "আপনি যে জীবন যাপন করছেন তাকে ভালবাসুন। আপনি যে জীবন ভালবাসেন সেই জীবন যাপন করুন" - বব মার্লি
  17. "আমার জীবনের লক্ষ্য কেবল বেঁচে থাকা নয়, বরং উন্নতি করা; এবং কিছু আবেগ, কিছু সহানুভূতি, কিছু হাস্যরস এবং কিছু স্টাইল দিয়ে এটি করা" - মায়া অ্যাঞ্জেলো
  18. "সাফল্য হল সমস্যার সমাধানের একটি বই" - আই.এম. পেই
  19. 'আমি স্বপ্ন দেখি। মাঝে মাঝে আমার মনে হয় এটাই একমাত্র সঠিক কাজ"- হারুকি মুরাকামি
  20. "সাফল্য চূড়ান্ত নয়, ব্যর্থতা মারাত্মক নয়: এটি চালিয়ে যাওয়াটা এক ধরনের সাহস যা গুরুত্বপূর্ণ" - উইনস্টন চার্চিল
  21. "আপনি যদি হতাশাগ্রস্ত হন তবে আপনি অতীতে বাস করছেন। আপনি যদি উদ্বিগ্ন হন তবে আপনি ভবিষ্যতে বাস করছেন। আপনি যদি শান্তিতে থাকেন তবে আপনি বর্তমানে বাস করছেন" - লাও জু
  22. "জীবন টা একটা সাইকেল চালানোর মতো। আপনার ভারসাম্য বজায় রাখতে, আপনাকে অবশ্যই এগিয়ে যেতে হবে" - আলবার্ট আইনস্টাইন
  23. "নিরাপত্তা মূলত একটি কুসংস্কার। জীবন হয় একটি সাহসী অ্যাডভেঞ্চার অথবা কিছুই নয়" – হেলেন কেলার
  24. "নিজের প্রতি সৎ থাকুন এবং অন্যের সমালোচনায় কখনই আপনাকে আপনার লক্ষ্য থেকে বিচ্যুত করবেন না" - মিশেল ওবামা
  25. আমার ছয় মাসের ছুটি দরকার, বছরে দু'বার।
  26. তোমাকে বলছি... তুমি কি ফেইসবুকে পোস্ট না করে ভাত খেতে পারো না?
  27. দরকার শুধু ভালোবাসা ও বিনিয়োগকারীদের।
  28. অনেকে বলে, 'তোমরা যা ভালোবাসো তাই করো এবং অর্থ তোমাদের কাছে দৌরে আসবে। দেখা যাক কী হয়, আমি শুধু দারাজ থেকে অর্ডার দিয়েই যাচ্ছি।
  29. স্কুলে আমার প্রিয় বিষয় ছিলো ছুটি।
  30. আপনি যত বড় হবেন, আপনি তত উন্নত হবেন, যদি না আপনি কলা হন।
  31. প্ল্যান A ব্যর্থ হলে চিন্তা করবেন না। বর্ণমালায় আরও ২৫টি অক্ষর রয়েছে।
  32. আপনি যদি রাতে রাগ করে না খেয়ে থাকেন তবে চিন্তা নেই ফ্রিজে লাইট থাকে।
  33. আমি আমার হ্যাটার্সদের অসুস্থ করে দিচ্ছি, তারা আমাকে যত দেখে তত অসুস্থ হয়ে যায়।
  34. যদি অলস হওয়ার জন্য কোনও পুরষ্কার থাকে তবে কাউকে দিয়ে পুরস্কারটি আনাতাম।
  35. কেউ কি হৃদয় খুঁজছেন? ২০০ টাকায় বিক্রি করে দেবো। (ব্যবহৃত, ভাল অবস্থা)
  36. কঠোর পরিশ্রম বন্ধ করুন এবং স্মার্টভাবে কাজ করুন।
  37. জীবন সহজ। এটা মোটেও সহজ নয়।
  38. "আপনি যদি কাউকে বোঝাতে না পারেন তবে তাদের বিভ্রান্ত করুন" - হ্যারি ট্রুম্যান
  39. যখন শিখবেন, শেখাবেন। যখন কিছু পাবেন, দেবেন।
  40. "বোকার সাথে তর্ক করায় প্রমাণ করে যে এখানে দুটি বোকা আছে" - ডরিস এম স্মিথ
  41. আমার প্রিয় সাউন্ড হচ্ছে তুমি আমার পাশে নাক ডাকছ।
  42. বিছানায় সর্বদা সুন্দর পোশাক পরুন; কারণ আপনি জানেন না যে আপনি স্বপ্নে কার সাথে দেখা করবেন।
  43. তুমি কি সময়কে নিয়ন্ত্রণ করতে পারো? কারণ আমি যখন তোমার সাথে থাকি তখন সময় স্লো হয়ে যায়।
  44. আমি অলস নই, আমি পাওয়ার স্যাভিং মোডে আছি।
  45. আমার কোল বালিশ আমার সেরা বন্ধু। দুঃখিত আমার সব।
  46. আমি জানি না কে সুন্দর, আমি নাকি আমার পিক?
  47. কমন সেন্স ডিওডোরেন্টের মতো। যাদের এটি সবচেয়ে বেশি প্রয়োজন তারা কখনই এটি ব্যবহার করেন না।
  48. প্রত্যেকেরই বোকা হওয়ার অধিকার আছে, কিন্তু কেউ কেউ এই সুযোগের অপব্যবহার করে।
  49. যদি আমাকে পছন্দ করেন তবে হাত তুলুন। যদি আমাকে পছন্দ না হয় তবে আপনার স্ট্যাটাস বাড়ান।
  50. আমি কফি পছন্দ করি যেভাবে আমি নিজেকে পছন্দ করি: অন্ধকার, তিক্ত এবং আপনার জন্য খুব গরম।
  51. তুমি যদি আমাকে পছন্দ না করো তাহলে ঠিক আছে। সবার স্বাদ ভালো থাকে না।
  52. তুমি আমার ছায়াকেও অতিক্রম করতে পারবে না।
  53. আমার শুধু তোমাকেই দরকার। যেমন আলো সূর্যকে।
  54. ভালোবাসার জন্য আমি সব কিছু করতে পারি। তা ছাড়া। আর সেটা। অথবা সেটা। বা এটা।
  55. "তোমাদের যা আছে তার জন্য কৃতজ্ঞ হও; আপনি আরও বেশি পাবেন। আপনি যদি এমন কিছুতে মনোনিবেশ করেন যা আপনার কাছে নেই, তবে আপনি কখনই যথেষ্ট পরিমাণে পাবেন না" – অপরাহ উইনফ্রে
  56. আমি, আমি এবং আমি।
  57. হাসুন! সুখ আপনার নাকের ঠিক নীচে।
  58. সবচেয়ে বড় উপহার যা আপনি কাউকে দিতে পারেন তা হলো হাসি।
  59. আত্মপ্রেমই শ্রেষ্ঠ ভালোবাসা।
  60. আমি জানি না কিভাবে হারতে হয়।

Next Post Previous Post
1 Comments
  • wisatabali
    wisatabali January 27, 2023 at 6:07 PM

    This comment has been removed by a blog administrator.

Add Comment
comment url